Wellcome to National Portal
  • 2024-08-18-10-06-0423cfc0947ccfefaca92d7047fbd8ef
  • 2024-08-18-10-02-c73cb2672afd698b4d5c1852262bf2ce
  • 2024-08-11-06-37-5f52caa5c944559fd7f7223dea192fce
  • 2024-08-11-06-32-8ff36e5f72515812999c0bcb4eae8edd
  • 2024-08-18-10-03-0f47e6c66e0913eeaf3003a24fc258ce
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ১৫ August ২০২১

অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত আইন/বিধি/নীতিমালা

ক্রমিক আইন/বিধি/নীতিমালা/পরিপত্র/নির্দেশিকা ডাউনলোড কপি
০৫ ভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক ফোকাল পয়েন্ট নির্ধারণ। ডাউনলোড
০৪ অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক সহজসাধ্য কৌশল নিরুপন ও ভবিষ্যত করণীয় পর্যালোচনা। ডাউনলোড
০৩ অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির বিষয়ে যথাযথ কার্যক্রম গ্রহণ ও হালনাগাদ তথ্যাদি মন্ত্রিপরিষদ বিভাগে প্রেরণ সংক্রান্ত। ডাউনলোড
০২ অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির সংক্রান্ত কার্যক্রম গ্রহণ। ডাউনলোড
০১ অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত নির্দেশিকা, ২০১৫ (পরিমার্জিত ২০১৮)  ডাউনলোড